Sun. Sep 15th, 2024

ওয়েস্ট ইন্ডিজ ভারতকে চার রানে হারিয়ে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ এগিয়ে গেল। ব্রান্ড লারা ক্রিকেটার একাডেমিতে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারত মুখোমুখি হয়েছিল ওয়েস্ট ইন্ডিজের । 

টসে জিতে ওয়েস্ট ইন্ডিজ  অধিনায়ক রোভম্যান পাওয়েল ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত কুড়ি ওভারে  ছয় উইকেট হারিয়ে ১৪৯ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ। ওয়েস্ট ইন্ডিজ ব্যাট করতে নেমে প্রথম উইকেট আউট হয় ২৯ রানে কাইল মেয়ার্স ১ রান করে আউট হয়। দ্বিতীয় উইকেট আউট হয় ৩০ রানে ব্রেন্ডন কিং  ২৮ রান করে।  তৃতীয় উইকেট আউট হয়   ৫৮ রানে চার্লস তিন রান করে। নিকোলাস পুরান ৪১  এবং অধিনায়ক রোভম্যান পাওয়েলের  ৪৮ রান করে। এছাড়া  সিমরান হেটমায়ার ১০,রোমিও শেফার্ড ৪ এবং  হোল্ডার ৬ রান করেন। নিকোলাস পুরান ও  পাওয়েলের  ইনিংসের উপর ভর করে ওয়েস্ট ইন্ডিজ ১৪৯ রান তলে। 

ভারতের হয়ে  আর্শদীপ  ও চাহাল দুটি করে উইকেট নেয়

জবাবে ব্যাট করতে নেমে ভারত শুরুতেই শুভমান গিল আউট হয় ৩ রান করে ।  দ্বিতীয় উইকেট আউট হয় ঈশান কিশান  ৬ রান করে। সূর্য কুমার যাদব ও তিলক বার্মা  ৩৯ রানের পার্টনারশিপ করে। সূর্য কুমার যাদব ২১ রানে আউট হয়ে ফিরে যায়। অধিনায়ক হার্দিক পান্ডিয়া ১৯  রান করে । তিলক বার্মা   ৩৯ রানে আউট হয়ে ফিরে যায়।  সঞ্জু স্যামসাং ১২,অক্ষয় প্যাটেল ১৩,কুলদীপ যাদব ৩,আর্শদীপ সিং ১২,চাহাল ১ রান করে।  

ওয়েস্ট ইন্ডিজের হয়ে দুটি করে উইকেটে নেয় জে হোল্ডার, আর শেফার্ড, ও ম্যাকয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *