Sat. Sep 21st, 2024

ভারতের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের জন্য ১৫ জনের দল ঘোষণা করল আয়ারল্যান্ড টি টোয়েন্টি সিরিজের  অধিনায়ক পল স্টার্লিং এবং ১৫ জনের দলে ফিরলেন অলরাউন্ডার ফিওন হ্যান্ড ও গ্যারেথ ডেনালি। 

ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজ টি ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে। প্রথম টি টোয়েন্টি ম্যাচটি ১৮ সেপ্টেম্বর, দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচটি ২০ সেপ্টেম্বর এবং শেষ টি টোয়েন্টি ম্যাচটি ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। সব ম্যাচ গুলি মালাহাইড ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। 

আয়ারল্যান্ড সফরে ভারতীয় দলে ফিরত চলেছেন পেশার জাসপ্রীত বুমরা পিঠের চােটের  জন্য দীর্ঘদিন প্রতিযোগিতামূলক ক্রিকেটের বাইরে ছিল। বুমরা শেষবার ভারতের হয়ে ক্রিকেট খেলেন 2022 সালের সেপ্টেম্বর মাসে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন বুমরা। 

ভারতীয় টিম  পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ব্যস্ত ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজ শেষ করে ভারতীয় দল উড়ে যাবে আয়ারল্যান্ডে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে। 

আয়ারল্যান্ডের ঘোষিত ১৫ জনের সদস্য হল –

পল স্টার্লিং (অধিনায়ক), অ্যান্ড্রু বালবির্নি, মার্ক অ্যাডায়ার, রস অ্যাডায়ার, কার্টিস ক্যাম্পফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, ফিওন হ্যান্ড, জোশ লিটল, ব্যারি ম্যাকার্থি, হ্যারি টেক্টর, লরকান টাকার, থিও ভ্যান ওয়ার্কম, বেন হোয়াইট, ক্রেগ ইয়াং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *