Sun. Sep 15th, 2024

আসন্ন এশিয়া কাপ ও আফগানিস্তানের সাথে ওডিআই সিরিজের জন্য দল ঘোষণা করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ।  পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক হিসেবে নিযুক্ত হন ইনজামাম উল হক। তিনি দায়িত্ব নেয়ার একদিন পরেই পাকিস্তানের এশিয়া কাপে দল ঘোষণা করলেন । দলের  নতুন সহ অধিনায়কের দায়িত্ব পালন করবেন শাদাব খান। ফেব্রুয়ারি  মাস থেকে দায়িত্ব পালন করা খেলোয়াড় সান মাসুদ কে এশিয়া কাপ আফগানিস্তানের সাথে ওডিআই সিরিজ থেকে বাদ দেয়া হয়েছে।  এছাড়া এশিয়া কাপ ও আফগানিস্তানে বিরুদ্ধে দল থেকে বাদ করেছেন হ্যারিস সোহেল    দু’বছর পর দলে ডাক পেয়েছেন ফাহিম আশরাফ। টেস্টে ভালো প্রদর্শন করার জন্য আফগানিস্তান সফরে দলের সুযোগ পেয়েছেন সাউদ  শাকিল  তবে তাকে এশিয়া কাপের স্কোয়াড থেকে বাইরে রাখা হয়েছে। 

এশিয়া কাপের জন্য পাকিস্তানের দল:  বাবর আজম (অধিনায়ক), আবদুল্লা শফিক, ফখর জমান, ইমাম উল হক, সলমন আলি আঘা, ইফতিকার আহমেদ, তায়েব তাহির,  মহম্মদ রিজওয়ান, মহম্মদ হ্যারিস, শাদাব খান (সহঅধিনায়ক), মহম্মদ নওয়াজ, উসমা মীর, ফাহিম আশরফ, হ্যারিস রউফ, মহম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ ও শাহিন আফ্রিদি। 

আফগানিস্তানের  ওডিআই সিরিজের জন্য  পাকিস্তানের দল :বাবর আজম (অধিনায়ক), আবদুল্লা শফিক, ফখর জমান, ইমাম উল হক সলমন আলি আঘা, ইফতিকার আহমেদ, তায়েব তাহির, সাউদ শাকিল, মহম্মদ রিজওয়ান, মহম্মদ হ্যারিস, শাদাব খান (সহঅধিনায়ক), মহম্মদ নওয়াজ, উসমা মীর, ফাহিম আশরফ, হ্যারিস রউফ, মহম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ ও শাহিন আফ্রিদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *