Sat. Sep 14th, 2024

অবসর ভেঙে একদিনের দলে ফিরলেন স্টোকস, দলে সুযোগ পেলেন আনক্যাপড ফাস্ট বোলার  গাস অ্যাটকিনসন

England Squad for New Zealand
Image Credit : Twitter

অবসর ভেঙে একদিনের দলে ফিরলেন স্টোকস, একদিনের ক্রিকেট বিশ্বকাপের জন্য দলে ফিরতে চলেছেন ইংল্যান্ড অলরাউন্ড বেন স্টোকস।  বর্তমান ইংল্যান্ড  টেস্ট অধিনায়ক বেন স্টোকস , ২০১৯ বিশ্বকাপ জয়ী ইংল্যান্ডের অন্যতম নায়ক ছিলেন অলরাউন্ডার বেন স্টোকস। আসন্ন ভারতে অনুষ্ঠিত হতে চলা ২০২৩ ক্রিকেট একদিনের বিশ্বকাপ খেলার জন্য অবসর ভেঙে ফিরে  আসার সিদ্ধান্ত নিয়েছেন স্টোকস।   অক্টোবর মাসের শুরু হতে যাওয়া এক দিনের বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১৫ জনের দলে রাখা হয়েছে ইংল্যান্ড অলরাউন্ডার বেন স্টোকসকে। 

গত বছর একদিনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনটি ফরমেটে ইংল্যান্ডের হয়ে ১০০ শতাংশ যোগদান দিতে না পারার জন্য তিনি একদিনের ক্রিকেট অবসরের সিদ্ধান্ত নেন। 

বেন স্টোকস কে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১৫ জনের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। একদিনের  দল থেকে বাদ গেলেন হ্যারি ব্রুক, বেন ডাকেট দলে সুযোগ পেলেন  সারে আনক্যাপড ফাস্ট বোলার  গাস অ্যাটকিনসন, দলের নেতৃত্ব দেবেন জস বাটলার। 

নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের  ১৫ জনের ঘোষিত দল:

জস বাটলার (অধিনায়ক), মঈন আলি, গাস অ্যাটকিনসন, জনি বেয়ারস্টো, স্যাম কুরান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, রিস টপলে, ডেভিড উইলি, মার্ক উড, ক্রিস ওকস। 

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি ম্যাচের ১৫ জনের ঘোষিত দল: জস বাটলার (অধিনায়ক), রেহান আহমেদ, মঈন আলী, গাস অ্যাটকিনসন জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, স্যাম কুরান, বেন ডাকেট, উইল জ্যাকস, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, জশ টঙ্গু, জন টার্নার, লুক উড। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *